1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.palashtv.com : Palash TV :
ধর্ষণ মামলায় নলছিটির প্রভাবশালী চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু কারাগারে। - SM PALASH
বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

ধর্ষণ মামলায় নলছিটির প্রভাবশালী চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু কারাগারে।

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪০ বার পড়া হয়েছে

 

নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান বাচ্চুকে কারাগারে পাঠিয়েছে ঢাকার একটি আদালত।

বুধবার বেলা ১২ টায় রাজধানীর নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল-১ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে। ঐ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. রাশেদ কবির জামিন আবেদন নামঞ্জুর করে আখতারুজ্জামান বাচ্চুকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন সেখানকার পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল বারী।
গত ১১ ফেব্রুয়ারী রাজধানী খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষক চেয়ারম্যান বাচ্চু ও তার সহযোগীর বিরুদ্ধে ধর্ষনের শিকার তরুনী (১৯) নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুকুল আলম বলেন, চাকরি ও বিয়ে করার প্রলোভন দেখিয়ে ধর্ষন করার অভিযোগে বাচ্চুর বিরুদ্ধে গত ১২ জানুয়ারি এক কিশোরী মামলাটি দায়ের করেছিলো। মামলার পরে চেয়ারম্যান বাচ্চু বেশ কিছুদিন পলাতক থেকে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এলাকায় আসেন। উচ্চ আদালতের বেধে দেয়া সময় শেষ হওয়ার আগেই বুধবার নিম্ম আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেছিলেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৭ থেকে ৮ মাস আগে বাচ্চুর সঙ্গে ওই নারীর মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। পরিচয় সূত্রে ওই নারীকে ঢাকায় চাকরি দেবে এবং বিয়ে করবে বলে গত বছরের ১৩ ডিসেম্বর দক্ষিণ বনশ্রীর একটি বাসায় ঢাকায় নিয়ে আসেন। ওইদিন তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেন। সর্বশেষ গত ৬ জানুয়ারি রাত ১০টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে মামলার ২নং আসামির দক্ষিণ বনশ্রীর বাসায় নিয়ে আসেন।

বাচ্চু নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের তিনবার আওয়ামী লীগের মনোয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। বর্তমানে কুলকাঠি চেয়ারম্যানের দায়িত্বের পাশাপাশি নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি