1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.palashtv.com : Palash TV :
বাকেরগঞ্জ নিয়ামতি বসত বাড়িতে দফায় দফায় হামলা, দোকানপাট ভাঙ্গচুর, আহত -৩ - SM PALASH
বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

বাকেরগঞ্জ নিয়ামতি বসত বাড়িতে দফায় দফায় হামলা, দোকানপাট ভাঙ্গচুর, আহত -৩

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

 

সংবাদাতা বাকেরগঞ্জ, (বরিশাল):
বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নিয়ামতি বাজার বাস স্ট্যান্ড সংলগ্ন আশরাফ আলীর বাড়িতে ও দোকান ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষরা। আজ দুপুর ১২ টায় ও গতকাল শুক্রবার দুপুর ১ টায় উপজেলার নিয়ামতি ইউনিয়নের চামটা গ্রামের মৃত তোবারক আলী ফরাজির পুত্র আনিচুর রহমান ফরাজির নেতৃত্বে একদল দুর্বৃত্তরা এই হামলা চালায়।

এসময় হামলাকারীদের বাধা দিতে গিয়ে আশরাফ আলীর বড় পুত্র আবুল বাশার, কন্যা মাসুমা বেগম গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

অপরদিকে আনিসুর রহমান ফরাজির স্ত্রী খাদিজা আক্তার জানান, আজ দুপুর ১ টায় আমার স্বামীকে রুহুল আমিন, নাজমুল, জসিম, মিজান সহ বেশ কয়েকজন দুর্বৃত্তরা নিয়ামতি বাজারে একা পেয়ে ধাওয়া দিলে নিজেকে বাঁচাতে দৌড় দিয়ে বাজারের পাশেই ইউপি সদস্য খালেক এর বাসায় আশ্রয় নিলে তার উপর হামলা চালিয়ে দুই পা ভেঙ্গে দেয়। আমরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

আশরাফ আলীর স্ত্রী নুরনাহার জানান, ১৪ নং নিয়ামতি ইউনিয়নের আমরা জমি ক্রায় করে ভোগ দখল করে আসছি। অথচ মৃত্যু তোবারক ফরাজির পুত্র আনিছুর রহমান ফরাজি ঐ জমি ক্রয় সুত্রে মালিকানা দাবি করেন। উক্ত জমি নিয়ে আদালতে দেওয়ানী মামলা চলমান রয়েছে যাহার মামলা নং- ৬০/২০১৯ এবং দেওয়ানী ১০/২০২০। এছাড়াও ডিগ্রি মামলা চলমান রয়েছে যহার মামলা নং-১১/৯৮।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্য আলাউদ্দিন মিলন জানান, ঘটনাস্থলে পুলিশের একটি টিম গিয়ে তদন্ত করেছে। আমরা লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি